50% Discount বসহোস্টবিডি এর ক্লাউড হোস্টিং এ – ৮০০০ টাকার হোস্টিং মাত্র ৪০০০ টাকা

সবাইকে আনন্দের সাথে জানাচ্ছি যে, বসহোষ্টবিডি নিয়ে এসেছে উন্নত মানের ক্লাউড হোস্টিং! ৫০% ছাড়ে সীমিত সময়ের জন্য

সবাই চায় নিজের একটি ওয়েব সাইট থাকুক।  এবং যাদের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তাদের প্রচারণার জন্য ও বর্তমান সময়ে একটি ওয়েব সাইট প্রয়োজন। ওয়েব সাইটের জন্য প্রথমেই যেটি দরকার সেটি হচ্ছে তা হচ্ছে ভাল হোস্টিং সার্ভিস এবং ডোমেইন। আর এই সুবিধা আপনাকে দিচ্ছে বসহোস্ট বিডি। বসহোস্ট বিডি বাংলাদেশের অন্যতম প্রথম ক্লাউড হোস্টিং সেবাদাতা। এরই মধ্যে আমরা ৫০ জনের বেশী কাস্টোমারকে সেবা দিয়েছি। নিজেদের সার্ভিস নিয়ে সন্তুষ্ট হওয়ার পরই আমরা পাবলিকলি হোস্টিং ব্যবসা তে নামছি। তবে দেশীয় ব্লগারদের ব্লগ বা সাইটে যদি হঠাৎ ভিজিটর বাড়তে থাকে তখন মানুষজন সমস্যায় পড়ে যায়। কারণ শেয়ার্ড হোস্টিং আপনি যত টাকা দিয়েই কিনুন না কেন  ভিজিটর স্পাইক সামাল দিতে তা ব্যর্থ। ফলে বিভিন্ন নিউজ সাইট বা হাই ট্রাফিক সাইটগুলো অতিরিক্ত ভিজিটর আসলেই ডাউন হয়ে পড়ে। তাদের জন্য ম্যাজিক সমাধান হল ক্লাউড হোস্টিং। অনেকে ভিপিএস নিয়ে মাসে $10-$15 ডলার পর্যন্ত খরচ করেও কাঙ্ক্ষিত সার্ভিস পায় না। কারণ ভিপিএস ম্যানেজ করা একটি কঠিন কাজ। কিন্তু আমাদের সহজ প্যানেলের মাধ্যমে আপনার কাছে সার্ভার ম্যানেজ হয়ে যাবে পুরো সিপ্যানেলের মত।

ক্লাউড হোস্টিং এর সবচেয়ে বড় সুবিধা হল আনলিমিটেড স্কেল – সহজ কথায় ভিজিটর স্পাইক বা আপনার ওয়েবসাইজ বা বিজনেস দিন দিন যতই বাড়ুক – একবার যদি আমাদের ওয়েব হোস্টে আপনার সাইট হোস্ট করেন তবে আপনার আর কোন চিন্তা নেই। আপনি আপনার মত ব্লগিং করুন আর আমরা আপনার ওয়েবসাইটের হোস্টিং সামাল দিব। এ ব্যাপারে আপনার চিন্তা করার দরকার নেই।

আমাদের সেবা এবং অফার

আমাদের মাত্র দুটি প্যাকেজ। একটি শেয়ার্ড হোস্টিং এবং একটি প্রো হোস্টিং (ক্লাউড হোস্টিং)। আপনার ওয়েবসাইট যদি একেবারেই নতুন হয় এবং ডেইলি ভিজিটর ৫০০০ এর নিচে তবে আপনার জন্য বেসিক প্যাকেজ।

Package

কেন BossHostBD তে হোস্ট করবেন ?

আমাদের লক্ষ্য হচ্ছে কাস্টমারদে ভাল সেবা দিয়ে সন্তুষ্ট রাখা। লাভ করাই আমাদের একমাত্র উদ্দেশ্য নয়। আমরা চাই মানুষজন ভাল সার্ভিস পাক যেটা বিদেশের মানুষ পেয়ে অভ্যস্ত। ব্লগারদের কাজ ব্লাগিং করা, সার্ভার ম্যানেজমেন্ট নয়। আমাদের সার্ভিসের ইউনিক কিছু বৈশিষ্ট্য রয়েছে।

আর আপনার ভিজিটর যদি তুলনামূলক বেশি হয়, আপনি আমাদের হোমপেজে ফিচারড করা সবগুলো সেবা পেতে চান, তাহলে অবশ্যই প্রো হোস্টিং নিন।
এদের তুলনামূলক ফিচার দেওয়া হল । আপনার পছন্দমত অর্ডার করুন

যেমন-

  • আমরা নতুন স্টার্টাপ। কাস্টোমারদের ১০০% আত্মতৃপ্তি আমাদের প্রধান লক্ষ্য
  • ২৪/৭ সাপোর্ট -ইমেইল, টিকেট এবং মোবাইল সাপোর্ট ।
  • ৯৯.৯% আপটাইম গ্যারান্টি।
  • Fast, Reliable এবং Secure ওয়েব হোস্টিং।
  • Daily Free Backup ফিচার। যদি ভুলে আপনার ডাটা মুছে ফেলেন কোন চিন্তার কারণ নাই এই ফিচারের মাধ্যমে যখন তখন আপনি ব্যাকআপ রিস্টোর করতে পারবেন। আমাদের ব্যাকআপ রিস্টোর করার জন্য অনুরোধ করতে হবে না।
  • ৩০ দিনের টাকা ফেরত অফার। যদি আমাদের সার্ভিস ভাল না লাগে ৩০ দিনের ভিতরে যে কোন সময় টাকা ফেরত চাইলে আমরা টাকা ফেরত দিয়ে দিব।
  • ফ্রী ওয়েব সাইট ট্রান্সফার ।
  • ওয়ান ক্লিক সফটওয়্যার ইনস্টলার ।
  • আনলিমিটেড স্কেলেবিলিটি যারা ভালমত বিষয়টি জানেন তারা হয়ত জানেন আনলিমিটেড বলে কিছু নেই। তবে আমরা আপনার চাহিদা বাড়ার সাথে আপনার রিসোর্সও বাড়িয়ে দিব ফলে আপনার ওয়েবসাইট ডাউন থাকার কোন আশঙ্কা নেই।
  • ১০০ জিবি ব্যান্ডউইথ (আনলিমিটেড অপশন) – । যেহেতু আমরা আপনার সাইট সবসময় অনলাইন রাখার নিশ্চয়তা দিচ্ছি, তাই ব্যান্ডউইথ শেষ হলে হঠাৎ করে সাইট অফ হয়ে যাবে, এমন তো হতে পারে না তাই না? এই প্রশ্নের উত্তর হল আপনার জন্য ১০০ জিবি ব্যান্ডউইথ বরাদ্দ থাকবে প্রতি মাসে। সঠিকভাবে অপটিমাইজ করা থাকলে বাংলাদেশের মোটামুটি বেশ ভাল হাই ট্রাফিক সাইটের জন্য ১০০জিবি যথেষ্ঠ। তারপরও যদি কোন মাসে আপনার ১০০ জিবির বেশী খরচ হয় তাহলে অতিরিক্ত প্রতি ৫ জিবি ব্যবহারের জন্য প্রতি জিবির জন্য ৫০ টাকা অতিরিক্ত প্রদান করতে হবে। তবে এজন্য সাইট হঠাৎ সাসপেন্ড করা হবে না।

পেমেন্ট অপশনঃ
– বাংলাদেশের ডাচ-বাংলা ব্যাঙ্কে আমাদের একাঊন্টে টাকা জমা দিতে পারেন
–bKash এর মাধ্যমে টাকা দিতে পারবেন।

যোগাযোগের ঠিকানা:

বস হোস্ট বিডি

http://bosshostbd.com

বাসা নং ৫৩৯/১ (৩য় তলা তলা),রোড নং ৮,
তেজগাঁও, ঢাকা-১২১৫
ফোন: 01710571571

ফেসবুক পেজে যুক্ত থেকে পরবর্তী আপডেট গুলো পান

Comments are closed.